শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরের বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসিম আর নেই : দাফন সম্পন্ন

জগন্নাথপুরের বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসিম আর নেই : দাফন সম্পন্ন

সানোয়ার হোসেন সুনু, জগন্নাথপুর থেকে : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী, জগন্নাথপুর আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি,আলমদিনা জামে মসজিদের প্রতিষ্ঠাতা জগন্নাথপুর নিবাসী  যুক্তরাষ্ট্র প্রবাসী আবুল কাশেম সুহেল ও  জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম রাজুর পিতা সমাজসেবক আবুল হাসিম (৮৫) আর নেই। (ইন্না-লিল্লাহিি ওয়া ইন্না ইলাইহি  রাজিউন।)  শনিবার বেলা দেড়টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে তিন মেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী  রেখে গেছেন।  রোববার বাদযোহর   বেলা ২টায় হবিবপুর – কেশবপুর ফাজিল  মাদ্রাসা মাঠে মরহুমের  জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহন করেন। জানাযা নামাজ শেষে  মহান আল্লাহ পাকের দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। জানাযার পূর্বে  মরহুমের জীবনের স্মৃতি চারন করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হবিবপুর – কেশবপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমান, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম, জগন্নাথপুর পৌরমেয়র আক্তার হোসেন, সাবেক পৌরমেয়র মিজানূর রশীদ, সমাজসেবক হিরা মিয়া,মরহুমের ছেলে আবুল কালাম রাজু প্রমুখ। জানাযা শেষে জগন্নাথপুরের পারিবারিক  কবরস্থানে মা- বাবার কবরের পাশে তাঁকে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করেছেন স্হানীয় এমপি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা সাদ মাস্টার, সাধারন সম্পাদক কবির আহমদ,উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান  মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকররায় সহসভাপতি তাজউদ্দীন আহমদ,সাধারন সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু,যুগ্নসম্পাদক অমিত দেব, সদস্য  আলী আহমদ প্রমূখ।
শোক প্রকাশকারীরা মহান আল্লাহ পাকের দরবারে  মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com